এতদিন শুধু ঢাকাভিত্তিক সার্ভিস দিয়ে আসছিল ইজিয়ার। এবার ঢাকার পাশাপাশি অন্যান্য বিভাগেও যাত্রা শুরু করতে যাচ্ছে এই রাইড শেয়ারিং সার্ভিস সেবাদাতা প্রতিষ্ঠান। সেই ধারাবাহিকতায় গাজীপুরেও আসছে ইজিয়ার।
সিলেট বিভাগের পাশাপাশি আগামী মার্চ মাস থেকে চট্টগ্রাম, রাজশাহী, সিলেট, বগুড়া এবং খুলনাসহ দেশের বড় শহরে নিজেদের সেবা শুরু করবে ইজিয়ার।
ইজিয়ারের পরিচালক কামরুল হাসান ইমন বলেন, শুধু ঢাকা নয় দেশের সামগ্রিক উন্নয়নের জন্য পুরো দেশকে এগিয়ে যেতে হবে একসঙ্গে। এই বিশ্বাস থেকেই আমরা শুধু ঢাকা কেন্দ্রিক সেবা না রেখে আমাদের পরিসেবাকে ছড়িয়ে দিতে চাই দেশব্যাপী।
তিনি বলেন, রাইড শেয়ারিং সেবাকে জনসাধারনের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য প্রাথমিকভাবে ইজিয়ার দেশের ৫০টি বড় শহরে শুরু করছে তাদের কার্যক্রম। ইজিয়ার বিশ্বাস করে সেবার পরিধি বাড়িয়ে দেশের সামগ্রিক উন্নয়ন এবং যোগাযোগ খাতে প্রত্যয়ী ভূমিকা রাখবে নতুন এই কর্ম পরিকল্পনায়।
কামরুল হাসান ইমন বলেন, আমরা এবার গাজীপুরে আসছি। গাজীপুরবাসী যেন ইজিয়ারে রাইড শেয়ারিং সেবা খুব ভালোভাবে পায় সেটা আমাদের লক্ষ্য থাকবে। ঢাকার মতো একস্থান থেকে অন্যস্থানে সহজে পৌঁছাতে এবং সময় বাঁচাতে ইজিয়ার হবে গাজীপুরবাসীর সহায়ক বন্ধু। ইজিয়ারের সঙ্গে গাজীপুরবাসীকে পাবো সব সময় এটাই আমাদের প্রত্যাশা।
ঢাকার বাইরের শহরগুলোতে যে কেউ যাত্রী সেবা দিতে চাইলে গুগল প্লে-স্টোর থেকে EZZYR DRIVE অ্যাপটি ডাউনলোড করে সম্পূর্ণ করে ফেলতে পারেন রেজিস্ট্রেশন প্রক্রিয়া এবং যুক্ত হতে পারেন ইজিয়ারের সঙ্গে। যাত্রী সাধারণ EZZYR অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করে রাইড শেয়ারিং সেবা নিতে পারবেন। এ ছাড়াও www.ezzyr.com এ গিয়ে সহজে রেজিস্ট্রেশন করা যাবে।

নাজমুল হক ইমন, কনসাল্টেন্ট (মিডিয়া)
০১৭১১ ৮৭৫২২৮

(প্রেস বিজ্ঞপ্তি)

Share.

Comments are closed.