নিজস্ব প্রতিবেদক : গাজীপুর সিটি কর্পোরেশনের নোয়াগাঁও পাতারটেক ও হারিনাল এলাকায় পৃথক অভিযানে নব্য জেএমবির ঢাকা বিভাগীয় কমান্ডার আকাশসহ ৯ জঙ্গি নিহত হয়েছে। শনিবার বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

গাজীপুরে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযান

গাজীপুরে জঙ্গি আস্তানায় পুলিশের অভিযান

এর আগে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট, সোয়াত ও গাজীপুর জেলা পুলিশ ৮ঘন্টা ব্যাপী হাড়িনাল ও পাতারটেক এলাকায় অভিযান চালায়।

শনিবার সকাল ১০টার দিকে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট, সোয়াত ও গাজীপুর জেলা পুলিশ পাতারটেক এলাকার ওসমান আলীর দোতলা বাড়িতে এ অভিযান শুরু করে।

দুপুরে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেন, নব্য জেএমবির ঢাকা বিভাগীয় কমান্ডার আকাশ এই বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান শুরু হয়। এ সময় জঙ্গিরা ওই ভবনের দ্বিতীয় তলা থেকে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও এ সময় জঙ্গিদের আস্তানা লক্ষ্য করে পাল্টা গুলি চালায়।

এর আগে সকালে গাজীপুর ডিবির ইন্সপেক্টর আমির হোসেন অভিযানের সত্যতা নিশ্চিত করেন। তবে সেখান থেকে এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

এদিকে গাজীপুর সিটি কর্পোরেশনের হারিনাল এলাকায় একটি একতলা বাড়িতে অভিযানে দুই ‘জঙ্গি’ নিহত এবং একে-২২ রাইফেলসহ বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়েছে।

জিটি/০৯/১০/১৬/০০৭

Share.

Comments are closed.