স্পোর্টস ডেস্ক: কড়া নিরাপত্তার ঘেরাটোপ পেরিয়ে মাঠে ঢুকে পড়তে দেখা যায় না দর্শকদের। তবে আজ সেই বিরল দৃশ্যই দেখা গেল মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে।

ঘটনাটি ঘটেছে আফগানিস্তানের ইনিংসের ২৯তম ওভারে। ওভারের তৃতীয় বলটি করতে যাচ্ছিলেন তাসকিন আহমেদ। এমন সময় হঠাৎ মাঠে ঢুকে পড়েন এক দর্শক। দৌড় দিয়ে এগিয়ে আসেন মিড অনে দাঁড়ানো অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার দিকে। সঙ্গে সঙ্গেই দৌড়ে আসেন নিরাপত্তাকর্মীরা। ধরে ফেলেন মাঠে ঢুকে পড়া সেই দর্শককে। মাশরাফি অবশ্য তখন বাঁচানোরই চেষ্টা করেছেন তাঁর ভক্তটিকে।

নিরাপত্তাকর্মীরা শুরুতে জোর করে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন সেই দর্শককে। তখন সবাইকে শান্ত করেছিলেন মাশরাফি। মাঠে ঢুকে পড়ার অপরাধে তাঁকে যেন মারধর করা না হয়, নিরাপত্তাকর্মীদের হয়তো তেমনটাই বলছিলেন বাংলাদেশের অধিনায়ক। পরে বিসিবির নিরাপত্তা কমিটির কর্মকর্তা জানিয়েছেন যে, সেই দর্শককে নিয়ে যাওয়া হয়েছে মিরপুর থানায়। গত জুলাইয়ে গুলশান হামলার পর বেশ অনিশ্চয়তা তৈরি হয়েছিল ইংল্যান্ডের বাংলাদেশ সফর নিয়ে। শেষপর্যন্ত অবশ্য বাংলাদেশে পৌঁছে গেছেন ইংল্যান্ডের ক্রিকেটাররা। নিরাপত্তা সংক্রান্ত এই জটিলতার মধ্যে মাঠে দর্শক ঢুকে পড়ার ঘটনা হয়তো নতুন করে ভাবাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে।

 

জিটি/০১/১০/২০১৬/এস এইচ

Share.

Comments are closed.