jamaat gazipurস্টাফ করেস্পন্ডেন্টঃ গাজীপুরে গত রাতে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে কর্মীদের সাথে চা-চক্র অনুষ্ঠান থেকে মহানগর জামায়াতের সেক্রেটারিসহ জামায়াত-শিবিরের ৩৪ নেতাকর্মীকে আটক করেছে জয়দেবপুর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২০টি পেট্রলবোমা ও বিপুল সরকারবিরোধী লিফলেট উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা জানান, গাজীপুর  জেলা শহরের শিববাড়ী এলাকায় ইউরো-বাংলা রেস্টুরেন্টে জামায়াত-শিবিরের বেশ কিছু নেতা-কর্মী জমায়েত হয়ে সরকারবিরোধী গোপন বৈঠক করছেন এমন খবরের ভিত্তিতে রাত সাড়ে ৮টার দিকে ওই রেস্টুরেন্টে অভিযান চালানো হয়। পরে সেখান  থেকে গাজীপুর মহানগর জামায়াতের সেক্রেটারি মো. খায়রুল হাসানসহ ৩৪ জনকে আটক করে পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে ২০টি পেট্রলবোমা এবং বেশকিছু লিফলেটও উদ্ধার করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদের জন্য জয়দেবপুর থানায় নেওয়া হয়েছে তাঁদের।

রেজাউল হাসান আরো জানান, আটককৃতদের মধ্যে বেশ কয়েকজন বিগত হরতাল-অবরোধ চলাকালে গাড়ি ভাঙচুর, গাড়িতে পেট্রলবোমা নিক্ষেপ ও নাশকতার মামলার আসামিও রয়েছেন।

এদিকে গাজীপুর মহানগর জামায়াতের আমির এস এম সানাউল্লাহ ফেইসবুকে স্ট্যাটাসের মাধ্যমে  জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই রেস্টুরেন্টে তাঁদের কিছু নেতা-কর্মী  একটি চা-চক্রে মিলিত হন। পরে পুলিশ তাঁদের সেখান থেকে আটক করে নিয়ে যায়। তাঁদের কাছে  কোনো পেট্রলবোমা ও লিফলেট ছিল না। পুলিশ পরিকল্পিতভাবে তাঁদের আটক ও ওই সব বোমা-লিফলেট উদ্ধার দেখিয়েছে।

 

Share.

Leave A Reply